1. admin@clicksports24.com : Click Sports :
  2. mamurr594@gmail.com : Mamun :
  3. ovimani9649@gmail.com : Minhaz :
  4. rezwan.sheikh@outlook.com : Reporter Aysha : Reporter Aysha
  5. kibtiahaque54@gmail.com : Reporter Kibtia :
অষ্টম শ্রেণি থেকেই অফার পাচ্ছি: দীঘি
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

অষ্টম শ্রেণি থেকেই অফার পাচ্ছি: দীঘি

সাংবাদিকঃ কিবতিয়া
  • আজ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

প্রার্থনা ফারদিন দীঘি চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অ’ভিনয় করে দর্শকদের নজর কাড়েন। বেশ কয়েকটি ছবিতে অ’ভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিব’দ্ধ হয়েছেন।

সেই ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টু’ঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি। তবে শুটিং শেষ হলেও প্রথমবার হওয়ায় ভয়টা এখনো কাটেনি এই উঠতি নায়িকার। তবে মাঝখানে প্রায় আট’ বছরের মতো ক্যামেরার বাহিরে ছিলেন এই নায়িকা।

এসময় তার কাছে অনেক ছবি অফার আসে বলেও জানান তিনি। কিন্তু নিজেকে তৈরি করার জন্যই এই সময় নিয়েছেন বলে জানান দীঘি। এদিকে ‘চাচ্চু’ সিনেমা তার ক্যারিয়ারে ‘টার্নিং পয়েন্ট’ বলেও উল্লেখ করেছেন এই নায়িকা। তবে দীঘি এবার জানালেন এক অজানা খবর। তিনি যখন অষ্টম শ্রেণিতে পড়েন তখন থেকেই নায়িকা হওয়ার অফার আসছিলো তার কাছে।

কিন্তু সব কিছুকে ছাপিয়ে অ’ভিনয়ের জন্য নিজেকে তৈরি অবশেষে ক্যামেরার সামনে দাঁড়ালেন এই নায়িকা। দীঘির মা প্রয়াত দোয়েল ও বাবা সুব্রত দুজনই চলচ্চিত্র অ’ঙ্গনের পরিচিত মুখ। বাবা-মায়ের দেখানো পথ ধরেই ঢালিউড নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করলেন দীঘি।

তাঁকে দেখার জন্যই অ’পেক্ষা করে থাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। ছে’লে খুবই ছোট। তাই ইউভান ভূমিষ্ঠ হওয়ায় পরে হুল্লোড়প্রিয় শুভশ্রীকে বাড়ির বাইরে দেখা যায়নি সেভাবে। পুজোয় বেরোলেও, গিয়েছিলেন দিদির বাড়ির পুজোয়। বছর শেষ ’হতে চলল তাই আর অ’পেক্ষা নয় বর্তমানে পার্টি মুড অন রাজ-শুভশ্রীর।

সম্প্রতি রাজ-শুভশ্রীকে দেখা গিয়েছে শহরের এক নাইট’ক্লাবের পার্টিতে। অ্যানিমালের রূপ ধারণ করেছেন কপোত কপোতী। করো’না আত’ঙ্কে এতদিন গৃহব’ন্দি থাকলেও এবার সমস্ত নিয়ম কানুন মেনে পুরনো ছন্দে হাজীর শুভশ্রী। রাজের স’ঙ্গে হাজির হয়েছেন নাইট’ক্লাবে। কোনও এক বন্ধুর জন্ম’দিনের পার্টি অ্যাটেন্ড করতে গিয়েছিলেন সেলেব জুটি এমনটাই খবর ঘনিষ্ঠমহলে সূত্রে।

শুভশ্রীর স’ঙ্গে লক্ষ্য করা যায় অ’ভিনেত্রী পার্নোকেও। দুজনকেই কালো রঙের পোশাকে লক্ষ্য করা যাচ্ছে। ধূসর রঙের ব্লেজারে চকলেট বয় রাজ। সোফার উপরে উদ্দাম নাচ করতে দেখা যায় পার্নোকে। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাই’রাল শুভশ্রী রাজের পার্টি মুডের ছবি।

বলে রাখি, গত ১১ সেপ্টেম্বর মা হয়েছেন শুভশ্রী৷ শুভশ্রীর কোল আলো করে এসেছে ছোট্ট ইউভান৷ আর এই ইউভানকে নিয়েই মাতামাতি গোটা টলিপাড়ায়৷ ছোট্ট ইউভান যে জন্ম নেওয়ার পর থেকেই সেলিব্রিটি।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত ক্লিকস্পোর্টস২৪.কম
ডেভেলপার বাই TravelGram
error: চুরি করা নিষেধ । 😏