1. admin@clicksports24.com : Click Sports :
  2. mamurr594@gmail.com : Mamun :
  3. ovimani9649@gmail.com : Minhaz :
  4. rezwan.sheikh@outlook.com : Reporter Aysha : Reporter Aysha
  5. kibtiahaque54@gmail.com : Reporter Kibtia :
৪২ লাখ টাকায় লাল গাড়ি কিনলেন সিয়াম
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

৪২ লাখ টাকায় লাল গাড়ি কিনলেন সিয়াম

সাংবাদিকঃ কিবতিয়া
  • আজ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

ঢাকাই সিনেমা’র জনপ্রিয় অ’ভিনেতা সিয়াম আহমেদ। হাতে আছে তার বেশ কিছু সিনেমা। বর্তমানে শুটিং করছেন ‘ব’ঙ্গবন্ধু’ সিনেমায়। মুম্বাইয়ে এ সিনেমা’র প্রথম লটের শুটিং শেষ করে ফিরেছেন তিনি গতকাল সোমবার।

দেশে ফিরেই ঘরে এনেছেন লাল টুকটুকে এক গাড়ি। স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীকে স’ঙ্গে নিয়ে সেই গাড়ির ছবি তুলে প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। গাড়ি কেনার আনন্দ ভাগ করে নিয়েছেন ভক্তদের স’ঙ্গে।

নতুন গাড়ির ছবি দিয়ে সিয়াম ক্যাপশনে লেখেন, ‘আলহা’ম’দুলিল্লাহ, ভালোবাসাকে ঘরে স্বাগতম।’ বোঝাই যাচ্ছে এই লাল গাড়িটির প্রতি তার দুর্বলতার গভীরতা বেশ।

প্রিয় অ’ভিনেতার লাল রঙের গাড়িটি মনে ধরেছে ভক্তদেরও। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। সিয়ামের অনেক সহকর্মীও গাড়িটি ‘চমৎকার’ বলে অ’ভিনন্দন জানিয়েছেন। সেইস’ঙ্গে অনেকে এ গাড়িতে দূরে কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।

সিয়াম জানান, তার নতুন গাড়ির মডেলটি হলো ‘মাজদা এমএক্স ৫’। তিনি এটি কিনেছেন ‘মাভেন অটোস বাংলাদেশ’ নামক গাড়ির শোরুম থেকে। বাংলাদেশে মাজদা এমএক্স ৫ মডেলের বাজার মূল্য বর্তমানে ৪২ লাখ টাকা। কাগজপত্রের জন্য আরও প্রায় দুই লাখ টাকা খরচ পড়েছে।

প্রস’ঙ্গত, দীপংকর দীপন পরিচালিত ‘অ’পারেশন সুন্দরবন’ নামে একটি সিনেমায় অ’ভিনয় করেছেন সিয়াম। এ ছবির টিজার প্রকাশ হবে আজ রাতে।

নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর...
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত ক্লিকস্পোর্টস২৪.কম
ডেভেলপার বাই TravelGram
error: চুরি করা নিষেধ । 😏